1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
কালিগঞ্জে অনৈতিক কাজের অভিযোগে বহুল আলোচিত সেই আরবি শিক্ষক আটক - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

কালিগঞ্জে অনৈতিক কাজের অভিযোগে বহুল আলোচিত সেই আরবি শিক্ষক আটক

মাসুদ পারভেজ, কালিগঞ্জ (সাতক্ষীরা)
  • প্রকাশ কালঃ শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩৮ বার দেখা হয়েছে
কালিগঞ্জে শিশু ছাত্রীর সাথে অনৈতিক কাজের অভিযোগে সাতক্ষীরার কালিগঞ্জের সেই দুশ্চরিত্র, লম্পট শিক্ষক আক্তারুজ্জামান তুহিনকে (২২) আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শন ওহিদুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে
রঘুনাথপুর গ্রামের লম্পট শিক্ষকের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।
ভুক্তভোগী শিশু ছাত্রীর নানা জানান, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মোবারক গাজীর ছেলে ও রহমতপুর তা-লিমুল কুরআন নূরানী মাদ্রাসার আবরি শিক্ষক আক্তারুজ্জামান তুহিন নিজ বাড়িতে প্রাইভেট পড়ানোর আড়ালে একাধিক শিশু ছাত্রীদের সাথে জোরপূর্বক অনৈতিক কাজ করে আসাছিলো।
গত ১০ এপ্রিল বিকেলে তার নাতনী ৮ বছর বয়সী তৃতীয় শ্রেণির ছাত্রী ২৬ বছর বয়সী খালাকে সাথে নিয়ে শিক্ষক তুহিনের বাড়িতে আরবি পড়তে যায়। ওই সময়ে শিক্ষক তুহিন প্রাইভেট পড়ানোর আড়ালে শিশু মেয়েটিকে ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। শিশু ছাত্রীর গোঙ্গানির একপর্যায়ে শিশুর খালা দ্রুত ঘরের মধ্যে গেলে শিক্ষক তুহিন ঘর থেকে বের হয়ে যায়।
এরপর ওই শিশুর নানাসহ পরিবারের সদস্যরা মাদ্রাসার সুপার জনৈক হাফেজ ইউনুস আলীকে জানাতে গেলে জানাতে পারেন, শিক্ষক তুহিন ইতিপূর্বে প্রায় ২১ জন শিশুর সাথে অনৈতিক কাজ করেছে। বিষয়টি মাদ্রাসা সুপার, ম্যানেজিং কমিটির সভাপতিসহ অন্য সদস্যরা বিচার বসিয়ে মিমাংসা করেছে এবং শিক্ষক তুহিনকে মাদ্রাসা থেকে বহিস্কার করেছে বলে জানতে পারেন তিনি। পরবর্তীতে তিনি বাদী হয়ে কালিগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় শিক্ষক তুহিনকে আটক করা হয়। একই ঘটনায় ইতিপূর্বে অন্য আরেকজন শিশু ছাত্রীর পিতা বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার (৪ জুন) বেলা ২ টার দিকে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, শিক্ষক তুহিনের অপকর্মের ঘটনাটি গত ৪ মে বার্তা বাজারের বিঘ্নযোগের- ৫ পর্বে অনুসন্ধানীমূলক এই রিপোর্ট টি প্রচার করা হয়। এরপর থেকে ওই শিক্ষক পলাতক ছিলো। তবে স্থানীয় এক নেতার সহযোগিতায় শিক্ষক তুহিন বিভিন্ন সময়ে ভুক্তভোগীদের হুমকি দিয়ে আসছিলো।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: