1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
জনগুরুত্বপূর্ণ সুন্দরগঞ্জের বেলকা খেয়াঘাটের ব্রীজ স্হাপন বর্তমানে সময়ের দাবি - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

জনগুরুত্বপূর্ণ সুন্দরগঞ্জের বেলকা খেয়াঘাটের ব্রীজ স্হাপন বর্তমানে সময়ের দাবি

মোঃ সাখাওয়াৎ হোসেন সরকার(মিলন) স্টাফ রিপোর্টার
  • প্রকাশ কালঃ সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯২ বার দেখা হয়েছে

গাইবান্ধা জেলাধীন সুন্দরগঞ্জ উপজেলার বেলকা খেয়াঘাটে ব্রীজ স্হাপন বর্তমান সময়ে একটি জনগুরুত্বপূর্ণ দাবি। বেলকা বাজার থেকে ১৫০০ শত ফুট উত্তরে বেলকা খেয়াঘাটটি পর্যন্ত রাস্তা মেরামত নিয়ে বেশ কয়েকবার লেখালেখি করার পর বর্তমানে ৯০০ শত ফুট একটি দৃষ্টিনন্দন রাস্তা মেরামতের কাজ চলছে।

রাস্তাটি মেরামতের পুরো টাকাটাই সুন্দরগঞ্জ সংসদীয় আসনের সাংসদ ও ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর বিশেষ বরাদ্দ কাবিটার আওতায় রাস্তাটি দৃষ্টিনন্দন করে তোলার জন্য বিশেষ দৃষ্টি দিয়েছেন মর্মে এলাকাবাসী খুবই মুগ্ধ এবং এলাকাবাসীর দাবি রাস্তাটি মেরামতে এম পি মহোদয় যেভাবে দৃষ্টি দিয়েছেন জনগনের দুর্ভোগ এড়াতে উক্ত স্হানে ব্রীজটি স্হাপন করলে হাজার হাজার মানুষের যাতায়াতের সুব্যবস্হা হতো এবং চরাঞ্চলের শত শত ছাত্র ছাত্রীর লেখাপড়ার পথ সুগম হতো বলে এলাকাবাসী দাবি করছেন।
উক্ত ব্রীজটি স্হাপন করলে বেলকা,হরিপুর,কাশিমবাজার চরাঞ্চলের কয়েকশত কোমলমতি ছাত্র ছাত্রীর বেলকা কলেজ,হাই স্কুল ও প্রাথমিক বিদ্যালয় গুলোতে লেখাপড়ার পথ সুগম হতো এবং তাদের অভিভাবকরা ছেলে মেয়েদেরকে স্কুল,কলেজে পাঠিয়ে দুঃচিন্তামুক্ত থাকতো।
বেলকা খেয়াঘাটে ব্রীজটি নির্মাণ হলে উত্তরের জেলা কুড়িগ্রাম সহ চিলমারী,উলিপুর ও কাশিমবাজার সহ চরাঞ্চলের হাজার হাজার মানুষ ঐতিহ্যবাহী বেলকা হাট ও বাজার করার পথ সুগম হতো এবং চরাঞ্চলের ৫০০ থেকে ৬০০ শত ছেলেমেয়ের লেখাপড়ার একমাত্র স্হান বেলকার সঙ্গে যোগাযোগ ব্যবস্হার উন্নতি হতো।
জনদুর্ভোগ এড়াতে জনগনের প্রত্যাশা পুরনে সুন্দরগঞ্জ সংসদীয় আসনের সাংসদ শামীম হায়দার পাটোয়ারী যেহেতু খেয়াঘাটের রাস্তাটি মেরামতে সুদৃষ্টি দিয়েছেন সেহেতু ব্রীজটি নির্মানেও তিনি সজাগ দৃষ্টি দিয়ে জনগুরুত্বপূর্ণ এই বিষয়টি দ্রুতই আমলে নিবেন মর্মে এলাকাবাসী জোড় দাবি জানাচ্ছেন।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: