1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
জমিজমা বিরোধ সংঘর্ষে মঠবাড়িয়ায় নিহত - ১ : আহত - ৪ : গ্রেফতার-১ - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

জমিজমা বিরোধ সংঘর্ষে মঠবাড়িয়ায় নিহত – ১ : আহত – ৪ : গ্রেফতার-১

পিরোজপুর সংবাদদাতা
  • প্রকাশ কালঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৫৭ বার দেখা হয়েছে
পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা বিরোধ সংঘর্ষে আহত আইয়ূব আলী সরদার (৫০) নামে এক ব্যাক্তি ২৪ এপ্রিল (শনিবার) দুপুরে চিকিৎসাধীন অবস্থান মারা গেছেন।
জানা যায়, ২৩(শুক্রবার) সকালে ওই উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামে সংঘর্ষের সময় আইয়ুব আলীসহ ৫ জন গুরুতর  আহত  হয়েছে।আহতরা হলেন-রুবি বেগম (৪০), মিজানুর রহমান (৩৫), জালাল (৪০) ও মিতু আক্তার (২৫)।
এ সংঘর্ষের ঘটনায় নিহত আইয়ুব আলী সরদারের মেয়ে মিতু বেগম (২৫) বাদি হয়ে প্রতিবেশী সোবাহান হাওলাদার (৫২) কে প্রধান আসামী করে ৯ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় হত্যা চেষ্টার মামলা দায়ের করেন।
পুলিশ মামালার প্রধান আসামী সোবাহানকে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে। গ্রেফতারকৃত সোবাহান একই গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, নিহত আইয়ুব আলী সরদারের মেয়ে মিতু ও জামাতা নাঈম ওই এলাকায় জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিলো। শুক্রবার সকালে ওই জমিতে প্রতিপক্ষ সোবাহন তার দলবল নিয়ে ঘর তুলে জমি দখলের চেষ্টা করে। এসময় মিতুর বাবা আইয়ুব আলী সরদার বাঁধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার আত্মচিৎকারে রুবি বেগম,মিজান,জালাল ও মিতু এগিয়ে এলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত আইয়ুব আলী, রুবি বেগম, মিজানুর, জালালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখান থেকে আইয়ূব আলী সরদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান  বলেন, মারামারির ঘটনায় প্রধান আসমী সেবাহানকে গ্রেফতার  করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, হত্যা চেষ্টা মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তিত হবে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: