1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
ঢাকা এবং ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুরে অসহায়দের পাশে আছে মিরপুরের এক্সিওম ইউথ সোসাইটি - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:৩২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

ঢাকা এবং ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুরে অসহায়দের পাশে আছে মিরপুরের এক্সিওম ইউথ সোসাইটি

অনলাইন ডেস্কঃ
  • প্রকাশ কালঃ রবিবার, ৩০ মে, ২০২১
  • ২৫৮ বার দেখা হয়েছে
গত ২২শে মে গাজীপুরের কাপাসিয়াতে অবস্থিত “কেন্দুয়াব আশরাফিয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা” তে উপহার সামগ্রী দেওয়ার মাধ্যমে সমাপ্তি হয় এক্সিওম ইউথ সোসাইটি আয়োজিত “Ramadan Together” ইভেন্ট এবং এর তৃতীয় ধাপ “উচ্ছ্বাস বিনিময়”। পুরো রমজান জুড়ে অসহায়দের সহায়তার লক্ষ্যে কাজ করার উদ্দেশ্যে সংগঠনটি উক্ত ইভেন্ট আয়োজন করে। কিন্তু করোনার এই মহামারীর সময়ে সরকারের বিধিনিষেধ এর জন্য পরিবর্তন আনতে হয় ইভেন্টের পরিকল্পনায়। যার ফলশ্রুতিতে ঈদের অষ্টম দিনে সংগঠনটি গাজীপুরের এক মাদ্রাসা ও এতিমখানার ৬০জনের অধিক শিক্ষার্থী এবং কর্মরত কর্মচারীদের জন্য এক মাসের বাজার সংগঠনটি প্রদান করে। চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, নানান রকমের মসলা, আদা ইত্যাদি খাদ্যসামগ্রী দেওয়া হয় এক্সিওম ইউথ সোসাইটির পক্ষ থেকে। এছাড়াও সংগঠনটির এক শুভাকাঙ্ক্ষী মো:আমিরুল হক লিটন এর পক্ষ থেকে প্রত্যেক বাচ্চাদের জন্য পোশাক দেওয়া হয়।
সংগঠনটির “সবার সাথে ইফতার” অর্থাৎ প্রথম ধাপে প্রায় ১০০ নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ২৫০টি ইফতার প্যাকেট উপহার করা হয়। “Eid Happiness Distribution” দ্বিতীয় ধাপে গত ৫ই মে, ৮ই মে এবং ১২ই মে রাজধানীর মিরপুর এবং মোহাম্মদপুরের বেশ কিছু এলাকা ঘুরে ৬০টি নিম্ন দরিদ্র পরিবারের জন্য ঈদের বাজার সহ এক সপ্তাহের খাবারসমগ্রী উপহার দেয় এক্সিওম ইউথ সোসাইটি। সংগঠনটি নিজ অর্থায়নে এবং শুভাকাঙ্ক্ষীদের সহায়তা উক্ত ইভেন্টে স্লোগান “In search Of Equality” লক্ষ্যের চেয়ে অধিক সাফল্য অর্জন করতে পেরেছে।
পূর্বে সংগঠনটি অসহায়দের সহায়তা করার লক্ষ্যে অসহায় এবং পথচারী শিশুদের একবেলা খাবার প্রদান এবং উপহার হিসেবে পড়াশোনার সামগ্রী, বিশেষ বিশেষ দিনগুলোতে বস্ত্র বিতরণ সহ নানান রকমের সহযোগিতা প্রদান, প্রখর শীতে কাপড় এবং কম্বল বিতরণ, করোনার মহামারীর শুরুর সময়ে খাদ্যসামগ্রী বিতরণ সহ নানারকমের কার্যক্রম বাস্তবায়ন করেছে। এক্সিওম ইউথ সোসাইটি ২০১৯ সালের ২রা মার্চ থেকে এখন পর্যন্ত অসহায়, দরিদ্র এবং সুবিধা বঞ্চিত মানুষদের সহায়তার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। সংগঠনের শুভাকাঙ্ক্ষীরা এবং স্বেচ্ছাসেবীরা বিকাশ: 01794653463, নগদ: 01991092173, এবং রকেট: 019910921731 মাধ্যম ব্যবহার করে সহযোগিতা করছে। এক্সিওম ইউথ সোসাইটির অফিসিয়াল ফেসবুক পেইজ: https://www.facebook.com/AxiomYouthSociety/ অথবা সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ তানজিরুল হক রাফির (ফোন নম্বর: +880 1845-888881) সাথে যোগাযোগের মাধ্যমে সংগঠনের সাথে যুক্ত কিংবা সহায়তা করতে পারবেন।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: