1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
দেওয়ানগঞ্জের হতদরিদ্র পরিবার হবে স্বাবলম্বী- নির্বাহী পরিচালক - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

দেওয়ানগঞ্জের হতদরিদ্র পরিবার হবে স্বাবলম্বী- নির্বাহী পরিচালক

ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ
  • প্রকাশ কালঃ বুধবার, ৯ জুন, ২০২১
  • ৬৬ বার দেখা হয়েছে

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নে হতদরিদ্র পরিবারদের স্বাবলম্বী হিসাবে গড়ার স্বপ্ন দেখেন উন্নয়ন সংঘ এর নির্বাহী পরিচালক মোঃ রফিকুল আলম মোল্লা। তিনি আজ বুধবার ৯জুন দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ারচর বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে দুটি করে ছাগল বিতরণ করার সময় এসব কথা বলেন।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাংধরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ। উন্নয়ন সংঘ এর সহকারী পরিচালক মোর্শেদ ইকবাল, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ফাইন্যান্স ম্যানেজার খন্দকার শহিদুজ্জামান, এগ্রিকালচার স্পেশালিষ্ট কৃষিবিদ জহিরুল হক, বিংস প্রজেক্ট কো-অর্ডিনেটর কমল পাল, দেওয়ানগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর শাহানা পারভীন সহ কর্মকর্তা গণ।
ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর অংশীদারীত্বে , উন্নয়ন সংঘ বাস্তবায়নে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের গোয়ালকান্দা কমিউনিটি ক্লিনিকের আওতাধীন গ্রাম গুলোর হতদরিদ্র গ্রুপের সদস্যদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়।
চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ বলেন, উন্নয়ন ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ যৌথ ভাবে যে কর্মসূচি হাতে নিয়েছে আমি ডাংধরা ইউনিয়ন বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি, সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি, যে হতদরিদ্র পরিবার ২টি করে ছাগল পেয়ে এসব লালন পালন করে পরিবারকে স্বাবলম্বী করতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি।
নির্বাহী পরিচালক সদস্যদের সদাচরণ ও মাঠ কর্মীদের কাজের প্রশংসা করে বলেন, সবাই যথাযথ দায়িত্ব পালন ও সহযোগী মনোভাব থাকলে স্থায়ী ও টেকসই প্রকল্প এবং মাইলফলক হিসাবে দেখতে চাই।
ম্যানেজার খন্দকার শহিদুজ্জামান বলেন, করোনা কালীন সময়ে নিরাপদ দুরত্ব বজায় রেখে, হাতে হাতে ছাগল নিয়ে চলে যাবেন। হতদরিদ্রদের স্বাবলম্বী করণ ও পুষ্টির চাহিদা পুরণের লক্ষে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমরা দেওয়ানগঞ্জ উপজেলার ১হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ২টি করে ছাগী মোট ২ হাজার ছাগী বিতরণ করার কার্যক্রম হাতে নিয়েছি।
আমাদের কার্যক্রম চলমান রয়েছে।

কৃষিবিদ জহিরুল হক বলেন, সকলকে আরও দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে, এই ছাগল ২টি হতদরিদ্র পরিবারের স্বাবলম্বী হওয়ার সুযোগ সৃষ্টি করবে। যথাসময়ে প্রাথমিক চিকিৎসা ও টিকা গ্রহণের প্রতি গুরুত্ব দেওয়ার আহবান জানান। তিনি ছাগল প্রাপ্ত সদস্যর বাড়িতে বাড়িতে গিয়ে মনিটরিং করার জন্য সিডিএফ এবং সিএনপিদের পরামর্শ প্রদান করেন।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: