1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
দেশের অর্থনীতিকে মজবুত করতে কাজ করছে দারিন গার্মেন্টস ট্রেডিং - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৯:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

দেশের অর্থনীতিকে মজবুত করতে কাজ করছে দারিন গার্মেন্টস ট্রেডিং

মোহাম্মদ ইরফানুল ইসলাম আমিরাত প্রতিনিধি
  • প্রকাশ কালঃ বুধবার, ৫ মে, ২০২১
  • ২০৮ বার দেখা হয়েছে

সংযুক্ত আরব আমিরাতের কাপড় ব্যবসায়ী ও কাপড় ক্রেতাদের জন্য বিশাল অফার নিয়ে যাত্রা শুরু করেছে বিশ্বের গার্মেন্টস কাপড়ের অন্যতম নামি দামি ব্রান্ড দারিন গ্লোবাল ফ্যাশন। মঙ্গলবার রাতে ( ৪ মে ২০২১) বাংলাদেশি গার্মেন্টস কাপড়ের এর স্বর্গ নগরী তথা আমিরাতের শিল্প নগরী আজমানের (ইন্ডাস্ট্রিয়াল এরিয়া)সানাইয়ার ২ নাম্বার ব্লকের ফ্যাক্টরি মলে (shop no-3) দারিন গ্লোবাল ফ্যাশন তথা দারিন গার্মেন্টস ট্রেডিং এর বিশাল শোরুমের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক আজমান চেম্বার অব কর্মাস ও আজমান ব্যাংকের চেয়ারম্যান রয়েল পরিবারের অন্যতম সদস্য শেখ আবদুল্লাহ সাইয়িদ হোমাইদ আল নোয়ামী। প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের স্পন্সর দুবাই ইমিগ্রেশন অফিসার ফয়সাল ওবায়িদ কামিস আল দিব আল নকবি।এছাড়াও লেন্ডলর্ড ইজাহাত উল্লাহ নিয়াজি, ইহসান উল্লাহ কামাওয়াল, রহমত উল্লাহ শাফি ও ফাজা উল্লাহ নিয়াজি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধক আজমান চেম্বার অব কর্মাস এর চেয়ারম্যান শেখ আবদুল্লাহ সাইয়িদ হোমাইদ আল নোয়ামী বলেন, বাংলাদেশের এ প্রতিষ্ঠানের উদ্বোধন করতে পেরে আমি সত্যি আনন্দিত। আমি মনে করি দারিন গার্মেন্টস ট্রেডিং এর মাধ্যমে আমাদের আরব আমিরাতের সাথে বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্কের আরো উন্নতি হবে এবং দুদেশের মধ্যে মধুর সম্পর্কের সেতু বন্দনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে দারিন গ্লোবাল ফ্যাশন।এছাড়াও তিনি দারিন কর্তৃপক্ষকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিষ্ঠানের স্পন্সর দুবাই ইমিগ্রেশন অফিসার ফয়সাল ওবায়িদ কামিস আল দিব আল নকবি সবাইকে অগ্রিম ঈদ মোবারক জানিয়ে বলেন দারিন ফ্যাশন বিশ্ববিখ্যাত ব্রান্ড এবং বাংলাদেশের গর্ব। তিনি দারিন ফ্যাশন কর্তৃপক্ষ ও বাংলাদেশি প্রবাসীদের ভূয়সী প্রশংসা করেন।

শুভ উদ্বোধনকালে উপস্থিত দারিন গ্লোবাল ফ্যাশন এর চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ শওকত ইমরান বলেন, আমাদের দেশের ইমেজ বৃদ্ধি ও অর্থনীতির চাকাকে সচল রাখতে আমরা কাজ করে যাচ্ছি।ওয়ার্ল্ড ব্রান্ড দারিন ফ্যাশনের মাধ্যমে আমরা সারা বিশ্বে বাংলাদেশের গার্মেন্টস শিল্পের অবস্থানকে দৃঢ় থেকে আরো সুদৃঢ় করতে চাই তাই সরকারের একান্ত সহযোগিতা কামনা করছি। পাশাপাশি আমিরাতের সাতটি প্রদেশে অবস্থানরত ক্ষুদ্র,মাঝারি, বড় ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন সব দেশের সব ক্যাটাগরির কাপড় ব্যবসায়ীরা আমাদের এই শো-রুম থেকে দারিন গ্লোবাল ব্র্যান্ড সহ আন্তর্জাতিক ব্র্যান্ডের লেডিস, জেন্টস, কিডস এর জন্য তৈরিকৃত সব ধরনের গার্মেন্টস আইটেম পাইকারি ও খুচরা মূল্যে পাবেন।ইতিমধ্যে আমিরাতের অনেক বড় বড় সুপারমার্কেট ও শো-রুমের মালিকরা আমাদের কাছ থেকে শতশত কন্টিনার ভর্তি মালামাল কিনে সুনামের সাথে বিক্রি করে লাভবান এবং স্বাবলম্বী হয়েছেন। পাশাপাশি মধ্যপ্রাচ্যের সবকটি দেশ এবং আফ্রিকার প্রায় সব দেশে দারিন গার্মেন্টস ট্রেডিং থেকে হাজার হাজার কন্টিনার ভর্তি কাপড় কিনে বা কাপড় নিয়ে আফ্রিকা মহাদেশের ব্যবসায়ীরা সফলভাবে ব্যবসা করছেন বলেও জানান তিনি। এছাড়া সৌদি আরবে বিভিন্ন প্রদেশে এবং বড় বড় শহরে দারিন গার্মেন্টস ট্রেডিং এর অনেক গুলো শো-রুম রয়েছে বলে জানান জনাব শওকত ইমরান। এসময় তিনি বাংলাদেশি প্রবাসীদের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এসময় উদ্বোধনী দিন থেকে সীমিত সময়ের জন্য পাইকারি ও খুচরা ক্রেতাদের জন্য বিশাল আকর্ষণীয় সারপ্রাইজ অফার, পাশাপাশি ১০০ দেরহামের বাজার করলে ক্রেতারা ২০ দেরহামের কুপন ভাউচার পাচ্ছেন বলে জানান দারিন গ্লোবাল ব্রান্ডের পরিচালক মুহাম্মদ শহিদুল ইসলাম দিনু ও মুহাম্মদ সাইদুল ইসলাম রুবেল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মুহাম্মদ ইসমাইল গণি চৌধুরী, মুহাম্মদ সেলিম চৌধুরী, প্রকৌশলী আলহাজ্ব মুহাম্মদ মহিউদ্দিন ইকবাল, মুহাম্মদ জাহাঙ্গীর আলম সিআইপি,মুহাম্মদ আবুল কাশেম, মুহাম্মদ সালাউদ্দিন, মুহাম্মদ মোরশেদ, মুহাম্মদ সিরাজ, মুহাম্মদ শফিউল আলম, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ মোসলেম উদ্দিন আরজু সহ কমিউনিটি নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশিরা।

পরিশেষে,দোয়া মাহফিলের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠান বিশেষ মোনাজাতের মাধ্যমে সমাপ্তি হয়।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: