1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
নাগরপুরে শালিশ বৈঠকে মারপিট ভিডিও ফেসবুক ভাইরাল নারীসহ আহত ৩ - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

নাগরপুরে শালিশ বৈঠকে মারপিট ভিডিও ফেসবুক ভাইরাল নারীসহ আহত ৩

মো তোফাজ্জল হোসেন তুহিন,,নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
  • প্রকাশ কালঃ শনিবার, ১ মে, ২০২১
  • ২১০ বার দেখা হয়েছে
টাঙ্গাইলের নাগরপুরে ফেসবুক কে কেন্দ্র করে শালিশ বৈঠকে নারীকে মারপিটে আহতর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারী সহ ৩ জন আহত। ঘটনাটি ঘটেছে গত শনিবার বিকালে উপজেলার মীরনগর গ্রামে।  আহতরা হলেন, সফিকুল ইসলাম, স্ত্রী আমেনা বেগম, বোন বিথী , লিপি । ভুক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিলে নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের উদ্বার করেন। পরে গ্রামবাসীরা আহতদের নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে থানায় অভিযোগ করলেও আসামীদের গ্রেফতারে পুলিশের তেমন ভূমিকা নেই ।
এলাকাবাসী ও অভিযোগের সূত্রে জানা যায়, রাজন মামুন হৃদয়ের সাথে একই গ্রামের সফিকুল ইসলামের ছেলে  আব্দুল্লা মোবাইলের ফেসবুক হ্যাক নিয়ে কথা কাটাকাটি হয়। গত ২২ এপ্রিল বৃহস্পতিবার ফেসবুক আইডি হ্যাক করা কে কেন্দ্র করে বিবাদী রাজন, মামুন, হৃদয়সহ ১০/১২ একটি দল সফিকুলের বাড়ী গিয়ে আব্দুল্লাকে না পেয়ে মহিলাদের মারপিট করে । ভূক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগীতা চায় । তাদের ডাক চিৎকারে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্বার করে নাগরপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গত ২৪ এপ্রিল শনিবার ইউপি সদস্য হেলাল এর সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য মো. মজিবর রহমানে পরিচলনায় বিকালে  শালিশ বৈঠক বসে। শালিশে  সেতাব, আমজাদ, জুয়েল, আকবর মিয়াসহ ১০/১২ জন হামলা করে। শালিশ বৈঠকে বিবাদীরা পরিকল্পিত ভাবে শত শত মানুষের সামনে ২ নারীকে মারপিট করে। মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  ছড়িয়ে পরে। এ ঘটনায় নাগরপুর থানায় একটি অভিযোগ করলে পুলিশ এখন পর্যন্ত আসামীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করনি বলে অভিযোগ ভূক্তভোগি পরিবারের।
 এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি মেডিকেল রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
শালিশ বৈঠকের সভপতি ইউপি সদস্য হেলাল ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, অনাকাক্ষিত ভাবে ঘটনাটি ঘটেছে । শালিশ বৈঠকে তারা মারপিট করবে এটা জানলে মিমাংসায় বসতাম না।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: