1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
পাথরঘাটা উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

পাথরঘাটা উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন

মোঃ সুমন হাওলাদার পাথরঘাটা
  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৬২ বার দেখা হয়েছে
বরগুনার পাথরঘাটায় উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে । বৃহস্পতিবার ২৭ মে বেলা সাড়ে ১১টায় ফিতা কেটে সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন করেন বরগুনা ২ সংসদীয় আসনের সাংসদ শওকত হাসানুর রহমান রিমন।
৭ কোটি ৯০ লক্ষ ৫৪ হাজার টাকা ব্যয়ে নির্মিত বিশাল এই ভবনটিতে উপজেলার সকল দপ্তর উপজেলা পরিষদের কার্যক্রম স্থান পাবে বলে জানা গেছে। থাকবে নানা তথ্য উপাত্য। সম্প্রসারিত এই ভবনের উদ্ভোধনের ফলে পাথরঘাটার বিভিন্ন দপ্তরের সেবাপ্রত্যাশীদের পাশাপাশি জনপ্রতিনিধি সাধারণ জনগণসহ সকলের কাজ ত্বরান্বিত হবে।
নতুন ভবনের অডিটরিয়মে উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.জাবির হোসেন, পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী,সার্কেল এসপি তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মো.আবুল বাশার, পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক সুব্রত মল্লিক, পাথরঘাটা উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) এবং ঘূর্ণিঝড় ইয়াস কালিন নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান, পৌরমেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এবং জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ খালেকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়নের অগ্রদূত বঙ্গ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে এক-ই ভবনে সকল সুবিধা রেখেছেন। উপজেলার সকল দপ্তর একই ভবনে থাকলে মানুষের সেবা পেতে আর বেগ পেতে হবে না এবং যারা কর্মকর্তা রয়েছেন সরকারের; তাদের কাজও ত্বরান্বিত হবে বলে আমি মনে করি।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: