1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
বগুড়ার শেরপুরে বিভিন্ন জেলার বাইকারদের মিলন মেলা - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

বগুড়ার শেরপুরে বিভিন্ন জেলার বাইকারদের মিলন মেলা

আল-আমিন, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ কালঃ শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৩১ বার দেখা হয়েছে

বগুড়া জেলার শেরপুর উপজেলায় শুক্রবার (৪ জুন) বাইকার্স ড্রিম (Bikerz Dream) সংঘটনের ফেসবুক গ্রুপে সাড়ে ৩ হাজার সদস্য হওয়া এবং ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে আগত বাইকিং কমিউনিটি অংশ গ্রহণ করে।

অনুষ্ঠানটি শুক্রবার (৪ জুন) বিকেল ৩ টার দিকে কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে শুরু করা হয় এবং সভাপতিত্ব করেন অদ্য গাড়িদহ ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী মোকাব্বর হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুরের নতুন বাইকিং কমিউনিটির উপদেষ্টা নাহিদ হাসান, শেখ মঞ্জুরুল হক (সাংবাদিক), ইমতিয়াজ আহম্মেদ সোহেল, আল-আমিন (সাংবাদিক), এডমিন সাদিক, শাহরিয়ার, শান্ত, মডেরেটর রাব্বি, তানভির সহ অন্যান্য সদস্য।

এ ছাড়াও দেশের বিভিন্ন জেলা থেকে আগত বাইকিং কমিউনিটির মাঝে থেকে অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, টুর ৩৬৫ (বিডি) এর আসাদুজ্জামান রাজ, নেক্সাস রাইডার্স এর নাজমুল, বাইকার্স ইন্ন এর সুলতান, উত্তরবঙ্গ রাইডার্স ক্লাব এর জুয়েল, বাইকার্স এর সাঈম, পলাশবাড়ি বাইকার্স ক্লাব এর নূর, গোবিন্দগঞ্জ বাইকার্স ক্লাব এর জসিম, গাইবান্ধা টোর্ক বাইকার্স এর নিশাত, দিনাজপুর বাইকার্স এর আসাদ, রংপুর বাইক রাইডার্স এর খাইরুল, গোবিন্দগঞ্জ বাইক রাইডার্স এর সোহাগ, বাইকার্স অব সিরাজগঞ্জ এর উদ্ভাস, সিটি রাইডার্স এর খান হাসান, এডভাঞ্চার রাইডার্স এর শুভ সহ উপস্থিত সকল সংঘটনের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশে প্রতিনিয়ত বাড়ছে মোটরসাইকেলের সংখ্যা এবং তার সাথে দূর্ঘটনার সংখ্যাও কম নয়। এমন কোনো একদিন নেই, যেদিন কোথাও না কোথাও মোটরসাইকেল দূর্ঘটনায় হতাহতের কথা শুনা যায় না। এসব দূর্ঘটনার মূল কারণ অসচেনতা। তাই সকল বাইকার্সদের নিজেদের সচেনতার পাশাপাশি অন্যদের সচেতন করতে আহ্বান জানান।

বাইকার্স ড্রিম সংঘটনের উপদেষ্টা নাহিত হাসান বলেন, সংঘটনটি খুব অল্প সময় মাত্র ৪ মাসে ব্যাপক সারা পেয়েছে এবং শেরপুরের মাঝে এই প্রথমবারের মতো অতি অল্প সময়ে আয়োজন করা অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলার বাইকার্সদের একত্রিত করতে পেরে আমরা আনন্দিত এবং উপস্থিত হওয়া সকল সংঘটনের সদস্যদের ধন্যবাদ জানাই আমাদের ছোট অনুষ্ঠানে উপস্থিত হয়ে উপভোগ করার জন্য।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে স্পন্সার হিসেবে যুক্ত ছিলেন, লুবরেক্স (ইঞ্জিন অয়েল কোম্পানি), বিয়ে বাড়ি, বাইক ফ্যাশন, শেরপুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, শেরপুর টেলিকম, বিসমিল্লাহ থাই এ্যালুমিনিয়াম, ভাই ভাই ইলেকট্রিকস এবং মোস্তাকি ডেকোরেটর অ্যান্ড সাউন্ড সিস্টেম।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: