1. akashmarma112233@gmail.com : Mong Sing Thowai CH News Room : Mong Sing Thowai CH News Room
  2. akhternet33@gmail.com : Akhter Hosen barishal : Akhter Hosen barishal
  3. abdullahhaque51@gmail.com : Barishal News Room : Barishal News Room
  4. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  5. jabedul30@gmail.com : Chattogram News Room : Chattogram News Room
  6. sheikhmdroman94@gmail.com : Khulna News Room : Khulna News Room
  7. fokironikali5@gmail.com : Mostafezur Rahman Rajshahi : Mostafezur Rahman Rajshahi
  8. smdanismia@gmail.com : Mymensingh NewsRoom : Mymensingh News Room
  9. nazmulislam148@gmail.com : Najmul Islam News Room : Najmul Islam News Room
  10. monjurulinfo6@gmail.com : Rajshahi News Room : Rajshahi News Room
  11. ashiqchatra@gmail.com : Rangpur News Room : Rangpur News Room
  12. dainikpotrikabdnewsdesk@gmail.com : Sherpur News Room : Sherpur News Room
  13. pintuadhikari38@gmail.com : Sylhet News Room : Sylhet News Room
বাংলাদেশ পুলিশের গর্ব অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম - দৈনিক পত্রিকা
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

আগামী ২১ অক্টোরব ২০২০ রোজ বুধবার দৈনিক পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী সফল হোক।।

 

বাংলাদেশ পুলিশের গর্ব অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম

মোঃ সাইফুল ইসলাম বাগমারা রাজশাহীঃ
  • প্রকাশ কালঃ বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৯৭ বার দেখা হয়েছে

নেভেল করোনা (কোভিড-১৯) এর আবির্ভাবে যখন বিশ্ব জুড়ে মানব জাতির বড় বিপর্যয়, লকডাউনের নামে বিশ্ব অর্থনীতি অচল, মানুষ যখন অনাহারে,অর্ধাহারে ঠিক সে সময় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনার আহ্বানে, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার।

এই শ্লোগান কে সামনে রেখে রাজশাহী বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া পুলিশতদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ, জনাব মোঃ রফিকুল ইসলাম বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়ার আশেপাশে ইউনিয়ন গুলোর মানুষ কে সচেতন করার পাশাপাশি দেশ ও বিদেশ থেকে আসা মানুষদের কে তাদের জ্ঞাতার্থে দ্বারে দ্বারে ঘুরে, করোনার ভয়াবহতা ও প্রতিরোধে সম্পর্কে অবহিত করছেন। অসহায় ও কর্মহীন দরিদ্র মানুষের সহায়তায় জন্য পুলিশ তদন্ত কেন্দ্রের পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

রাজশাহী জেলার অন্যতম উপজেলা বাগমারা উপজেলার। এই উপজেলার অন্যতম পুলিশ তদন্ত কেন্দ্র হচ্ছে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র।এই কেন্দ্র আসা দূনীর্তি বাজদের তিনি শাসন করে বাংলাদেশের অর্থনীতিতে ব্যাপক অবদান রেখে চলেছে।তিনি পুলিশতদন্ত কেন্দ্রের সৌন্দর্য বৃদ্ধির জন্য তদন্ত কেন্দ্রর দুই পাশে থাকা গভীর গর্ত গুলো তিনি নিজ উদ্যোগে পূরণ করে, পাশাপাশি বৃক্ষ রোপন করেন। সৎ মানুষের পাশাপাশি অনেক অসাধু ব্যাক্তি আছে যাহারা পুলিশতদন্ত কেন্দ্রের দালাল হিসাবে পরিচিত। তিনি তার সাহসী ভূমিকা দ্বারাই পুলিশ তদন্ত কেন্দ্র কে দালাল মুক্ত করেছেন। বাগমারার হাটগাঙ্গোপাড়ায় পুলিশ তদন্ত কেন্দ্রের চার পাশে সে সকল অসাধু ব্যক্তির রয়েছে, সেই সকল ব্যক্তির সামনে জমদূতের ন্যায় দাঁড়িয়ে আছেন বাগমারা হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের দ্যা ডাইনামিক ম্যান অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম। তিনি যখন কোন অন্যায় কে আশ্রয় ও প্রশয় দিচ্ছেন না । এলাকা হতে মাদক নিরাময়ের জন্য বিশেষ ভুমিকা পালন করেছেন। তার এই মহতি কাজ গুলো এলাকার কিছু কু-চত্রুমহল সহ্য না হয়ে তার বিরুদ্ধে মিথ্যা কিছু তথ্য সাংবাদিক কে দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করাচ্ছে। যা বাস্তবে কোন মিল নেই।

অসহায় মানুষেরা যখন বিভিন্ন দরকারে পুলিশের কাছে সাহায্যের জন্য যায়, তখন এই মানবিক অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম তাদের সাথে বন্ধুর ন্যায় ব্যবহার করে থাকেন। সাধারণত হাটগাঙ্গোপাড়া বাসির কাছে অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলামের আছে বেশ জনপ্রিয়তা।বাগমারা থানার হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ বাহিনী তাদের দূরদর্শিতায় খুন, রাহাজানির মতো অপরাধ এখন সমাজের শুণ্যের কোঠায় নিয়ে এসেছে । মাদক, অবৈধ অস্ত্র, ছিনতাই, নারী নির্যাতনের মতো কাজ ও উদ্ধারে হাটগাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশের আছে ব্যাপক সফলতা।

বিভিন্ন প্রয়োজনে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ছুটে আসা প্রত্যেক মানুষকে মানবিক অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম সৎ পরামর্শের পাশাপাশি তিনি চা বিস্কুট দিয়ে আপ্যায়ন করে থাকেন । পুলিশের কাছ থেকে এমন ব্যবহার ও আপ্যায়ন যেন আগামীতেও অব্যাহত থাকে মানবিক অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলামের কাছে এমন প্রত্যাশা এলাকাবাসীর।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২০
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ছিঃ ছিঃ নকল করোনা!