1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
বান্দরবানে পবিত্র মাহে রমজান উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

বান্দরবানে পবিত্র মাহে রমজান উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ শফিকুর রহমান- বান্দরবান প্রতিনিধিঃ-
  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৬০ বার দেখা হয়েছে

বান্দরবানে পবিত্র মাহে রমজান ও করোনা মহামারির সংক্রমণ রোধে লকডাউনে পৌরসভার ৯টি ওয়ার্ডের কর্মহীন হতদরিদ্রদের ২০০পরিবারের?মাঝে ইফতার সামগ্রী ও মাক্স বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১ টা বনানী সমিল এলাকায় বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী তুলে দেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলার নেতৃবৃন্দ।

ত্রাণ ও ইফতার সামগ্রী সামগ্রীর মধ্যে রয়েছে চাউল- ১০ কেজি, ছোলা-১কেজি, চিনি-১ কেজি, সেমাই-২ পেকেট, দুধ-২৫০ গ্রাম, মুড়ি-১ কেজি, খেজুর- ৫০০ গ্রাম, সয়াবিন তৈল-১ কেজি সহ অত‍্যাবশ‍্যকীয় মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার সভাপতি জনাব কাজী মোঃ মজিবর রহমান, সহ-সভাপতি সম্মানিত ক্যাপ্টেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তারুমিয়া , সহ-সভাপতি মোঃ আবদুস শুক্কুর, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন, জেলা অর্থ সম্পাদক মোঃ মনির কোং, জেলা আইন বিষয়ক সম্পাদক এড মোঃ জিয়া, মোঃ নিজাম, উপজেলা সভাপতি জনাব মোঃ আইয়ুব আলী, ইকবাল মাহমুদ, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার সভাপতি কাজী মোঃ মজিবর রহমান বলেন করোনাকালীন সময়ে লকডাউন ও পবিত্র রমজান মাসকে সামনে রেখে আমরা প্রথম ধাপে বান্দরবান পৌরসভার হতদরিদ্র পরিবারের (২০০ পরিবার) কাছে ইফতার সামগ্রী বিতরণ করেছি।আমাদের কাছে কোন ফান্ড না থাকার কারণে ব্যাক্তিগতভাবে নেতাকর্মীদের অর্থয়নে আমরা এই ত্রাণ সামগ্রী বিতরণ করি। এই করোনা মহামারী সময়ে সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান করেন।

তিনি আরো বলেন,করোনা মহামারিতে সবাই যেন শতভাগ সরকারি আদেশ মেনে চলে এবং মাক্স ব্যাবহার করে। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ জনগণের পাশে অতীতেও ছিল, আছে এবং ভবিষ্যতে ও থাকবে ইনশাআল্লাহ।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: