1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
' ভুল বোঝাবুঝির জন্য দুঃখিত,সকাল ৭টার পরও ঘুমাচ্ছিলাম'-পরেশ রাওয়াল - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

‘ ভুল বোঝাবুঝির জন্য দুঃখিত,সকাল ৭টার পরও ঘুমাচ্ছিলাম’-পরেশ রাওয়াল

বিনোদন ডেস্কঃ
  • প্রকাশ কালঃ শনিবার, ১৫ মে, ২০২১
  • ৭৪ বার দেখা হয়েছে

‘প্রয়াত অভিনেতা পরেশ রাওয়াল(Paresh Rawal)’, এমনই টুইট পোস্ট করেছিলেন এক টুইটার ব্যবহারকারী। এবার এই পোস্টটির জবাবে টুইট করেছেন অভিনেতা নিজেই। কী লিখলেন পরেশ রাওয়াল, জেনে নিন…

বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের মৃত্যু সংবাদ নিয়ে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়ায়। ‘হেরাফেরি’ অভিনেতার ভক্তরা এই খবরে রীতিমতো ভেঙে পড়েছিলেন। কিন্তু এই খবর নিয়ে মুখ খুললেন  নিজেই। মজার ছলে পরেশ রাওয়াল, ভক্তদের জানিয়ে দিলেন, খবরটি ভুল ছিল। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তিনি এতটাই ঠাট্টার ছলে জবাব দিয়েছেন যে হেসে লুটোপুটি খাচ্ছেন নেট নাগরিকরা। নেটিজেনদের একাংশের কথায়, এই জবাবের মধ্যে দিয়েই অভিনেতা বুঝিয়ে দিয়েছেন, পরেশ রাওয়ালের ‘কমিক টাইমিং’ সবার সেরা। জবাবে কী লিখেছেন অভিনেতা?

টুইটারে এক ব্যক্তি লেখেন, ‘অভিনেতা পরেশ রাওয়াল প্রয়াত। শনিবার সকাল সাতটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।’ একই সঙ্গে অভিনেতার একটি ছবিও পোস্ট করেন তিনি, যেখানে ছবির সামনে জ্বালানো ছিল মোমবাতি। যদিও অনেকেই এই খবর বিশ্বাস করতে চায়নি।এই পোস্ট প্রকাশ্যে আসার কিছুক্ষণের পরেই একটি টুইট করেন পরেশ রাওয়াল নিজেই। নিজের মৃত্যুর খবর সংক্রান্ত পোস্টটির একটি স্ক্রিনশট তুলে তিনি বলেন, ‘ ভুল বোঝাবুঝির জন্য দুঃখিত,সকাল ৭টার পরও ঘুমাচ্ছিলাম’।তাঁর এই পোস্ট সামনে আসার পরেই রীতিমতো হাসির রোল উঠেছে নেট পাড়ায়। নেটিজেনদের একাংশের বক্তব্য, নিজের উত্তর মধ্য দিয়েই পরেশ রাওয়াল বুঝিয়ে দিয়েছে, কেন থাকে শতাব্দীর সেরা কমেডিয়ান বলা হয়। এদিকে অভিনেতা নিজে টুইট করে মৃত্যুসংবাদ ভুল বলায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছে ভক্তরা। এক ভক্ত লিখেছেন, ছোটবেলা থেকে আপনার ছবি দেখে আসছি। ভুল খবরটি সামনে আসার পরেই চমকে উঠেছিলাম। স্তব্ধ হয়ে গিয়েছিলাম কিছুক্ষণের জন্য। কিন্তু আপনার উত্তরে দমফাটা হাসিতে ফেটে পড়েছে আমার পরিবারের সকলে। স্যার ভালো থাকবেন। বর্তমানে ‘হাঙ্গামা ২’ জন্য শুটিং করছেন এই অভিনেতা।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: