1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
মায়ের কোলে ১৪ মাসের শিশুকে ফিরিয়ে দিল মানবাধিকার সংস্থা "আমাদের আইন - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

মায়ের কোলে ১৪ মাসের শিশুকে ফিরিয়ে দিল মানবাধিকার সংস্থা “আমাদের আইন

খাইরুল ইসলাম, শেরপুর জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৪৫ বার দেখা হয়েছে

গতকাল ২৮ই এপ্রিল (বুধবার) বিকেলে মায়ের কোলে ১৪ মাসের শিশুকে ফিরিয়ে দিয়েছে  মানবাধিকার সংস্থা “আমাদের আইন” ঝিনাইগাতী উপজেলা ও ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখা।

গতকাল বুধবার সকালে মানবাধিকার সংস্থা “আমাদের আইন” ৩নং বাজিতখিলা শাখায় একটি লিখিত অভিযোগ দায়ের শিশুটির মা মোছাঃ কহিনুর খাতুন। কহিনুর খাতুন শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের হোসেনখিলা গ্রামের মোঃ আঃ কুদ্দুছ মিয়ার  মেয়ে।

কহিনুর খাতুনের বিবাহ হয় শেরপুর শহরের নাগপাড়া এলাকার মোঃ সরুজ মিয়ার বড় ছেলে মোঃ জুবায়ের হোসেনের সাথে। কহিনুর খাতুন কিছুদিন তার শশুরবাড়ীতে ঘর সংসার করার পর কহিনুরের উপর চলে বিভিন্ন ধরনের অত্যাচার।এরপর কহিনুর ও তার স্বামী জুবায়ের হোসেনকে নিয়ে কহিনুর তার বাবার বাড়ীতে বসবাস করেন।কহিনুরের স্বামী জুবায়ের হোসেন কহিনুরের এলাকার লোকজনের কাছ থেকে ঋণ করে ।বেশকিছুদিন পর কহিনুরের একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে।জুবায়ের হোসেন কোন কর্ম না করায় অতি কষ্টে জীবন যাপন করতে হচ্ছে কহিনুরকে। কহিনুরের স্বামী জুবায়ের হোসেন কহিনুরকে নিয়ে যায় জুবায়ের খালার বাড়িতে।জুবায়েরের খালার বাড়ী শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার হলদিবাটা গ্রামে। কহিনুর তার খালা শাশুড়ীর বাড়ীতে ২৫থেকে ২৮ দিন বসবাস করার পর থেকে কহিনুরের খালা শাশুড়ী কহিনুরকে অত্যাচার করতে থাকে। উপায় না পেয়ে সেখান থেকে কহিনুরকে পূনরায় ফিরে আসতে হয় তার বাবার বাড়ীতে। বিবাহের পর থেকেই জীবনের সাথে যুদ্ধ করে বেচে আছেন কহিনুর।

কহিনুরের স্বামী জুবায়ের হোসেন মাঝে মধ্যে আসলেও ঠিকমত ভরণ পোষণ করে না।

গত ২৫ই এপ্রিল (রবিবার) জুবায়ের হোসনে শিশু সন্তানটিকে দেখতে এসে শিশু সন্তানটিকে  সাথে করে নিয়ে যায় জুবায়ের খালার বাড়ীতে। এরপর কহিনুর মোবাইলে যোগাযোগ করলে জুবায়ের শিশু সন্তানটিকে দিতে চায় না। এরপর কহিনুর কোন উপায় না পেয়ে মানবাধিকার সংস্থা “আমাদের আইন” ৩নং বাজিতখিলা ইউনিয়ন কমিটিতে বাচ্চা উদ্ধারের জন্য একটি লিখিত অভিযোগ করেন।

মানবাধিকার সংস্থা “আমাদের আইন” ঝিনাইগাতী উপজেলা ও ৩নংবাজিতখিলা ইউনিয়ন শাখার উদ্দ্যোগে ১৪ মাসের শিশু সন্তানটিকে মায়ের কোলে ফিরিয়ে দেয়।

এসময় উপস্থিত ছিলেন, মানবাধিকার সংস্থা “আমাদের আইন” ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বাজিতখিলা শাখার সভাপতি মোঃ শাহা আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক পত্রিকার শেরপুর জেলা ফটোগ্রাফার মোঃ মিজানুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাকিল আহম্মেদ, প্রচার সম্পাদক মোঃ রজব আলী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মোঃ সেলিম মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আতিক মিয়া প্রমূখ।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: