1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
মেলান্দহে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা,গ্রেফতার-৪। - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

মেলান্দহে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা,গ্রেফতার-৪।

জামালপুর জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে

জামালপুরের মেলান্দহ উপজেলায় ধান ক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে প্রতিপক্ষের মারধরে বাবুল মিয়া (৪০) নামে একজন নিহত হয়েছে। সোমবার মেলান্দহ উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মিয়া সাধুপুর গ্রামের মুনছর আলী শেখের ছেলে।

এ ঘটনায় নিহতের বড় ভাই মুক্তি শেখ বাদী হয়ে ১৬ জনকে আসামি করে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে রাতেই চারজনকে আটক করেছে মেলান্দহ থানা পুলিশ।

আটকৃতরা হলেন, সাধুপুর গ্রামের সরাফত আলী ছেলে বাদশা, তয়েজ মন্ডলের ছেলে শরাফত আলী ফেকু, লাল মিয়ার স্ত্রী শেফালী বেগম, সরাফত আলীর স্ত্রী সফুরা খাতুন।

জানা গেছে, সোমবার বাবুল মিয়ার সাথে ধানক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে তার জেঠা জয়নাল শেখের কথা কথা কাটাকাটি হয়। পরে জয়নালের লোকজন পিটিয়ে গুরুতর আহত করে বাবুল মিয়াকে। স্থানীয়রা আহত বাবুল মিয়াকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে সন্ধ্যায় ঢাকায় নেয়ার পথে মারা যান বাবুল মিয়া।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতর বড় ভাই মুক্তি শেখ বাদী হয়ে নন্দ আলী শেখের ছেলে লাল মিয়াসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। রাতেই অভিযান চালিয়ে বিভিন্ন যায়গা থেকে বাবুল মিয়ার জেঠাত ভাই বাদশা মিয়া ও বাদশার শ্বশুর শরাফত আলীসহ চারজনকে আটক করা হয়েছে।

মেলান্দহ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন বাঘা জানান, নয়ানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বাবুল মিয়া। তিনি এ হত্যাকারে সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানান।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: