1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
রাংগুনিয়া জান মোহাম্মদ পাড়ায় স্বাধীনতা দিবস ক্রিকেট টূর্ণামেন্ট - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

রাংগুনিয়া জান মোহাম্মদ পাড়ায় স্বাধীনতা দিবস ক্রিকেট টূর্ণামেন্ট

খালেদ নিজাম সংবাদদাতা
  • প্রকাশ কালঃ রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার দেখা হয়েছে
সম্প্রতি চট্টগ্রামের রাংগুনিয়া (উত্তর) উপজেলা জান মোহাম্মদ পাড়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে এক শর্টপিচ ক্রিকেট টূর্ণামেন্ট এর আয়োজন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনির্ভর রাংগুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ নূর উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ওয়াাসার সহকারী প্রকৌশলী জনাব তৌহিদুল আলম, সিনিয়র আইনজীবী জনাব এডভোকেট আজিম উদ্দিন তালুকদার লাভলু এবং লেখক, কলামিস্ট জনাব কাজী আবু মোহাম্মদ খালেদ নিজাম ও জনাব মোহাম্মদ এরশাদ। সভাপতিত্ব করেন সমাজ সেবক ও রাজনীতিবিদ জনাব মোহাম্মদ মুহসীন।
টূর্ণামেন্ট এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আমান উল্লাহ আমান এবং আরো যারা সহযোগিতায় ছিলেন ইয়াসমিন আরফাত রিপন, আসিফুল ইসলাম, মুমতাকিন হোসেন শ্রাবন, মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ যাবেদ, ফাহিম তালুকদার, মোহাম্মদ সোলায়মান, মোল্লা মোহাম্মদ রায়হান, ইসমাঈল চৌধুরী , মোহাম্মদ সাব্বির, ইয়াসমিন আরাফাত তাসিম, মোহাম্মদ রফিক, মোহাম্মদ সাকিব, মোহাম্মদ সাইমন, মোহাম্মদ আরিফ সহ প্রমুখ।
খেলা শেষে পাঁচ সংগঠন ও অতিথিদের সম্মাননা স্মারক প্রদান এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। সম্মাননা স্মারক প্রাপ্ত সামাজিক প্রতিষ্ঠানগুলো হল:  জান মোহাম্মদ পাড়া আমরা গ্রামবাসি কল্যাণ সমিতি, আল আমীন ইসলামী যুব কাফেলা, জান মোহাম্মদ পাড়া ইয়ংস্টার ক্লাব, মসজিদ কমিটি ও কবরস্থান কমিটি।
ফাইনালে অংশ গ্রহন কারি দলগুলো হলো রকস্টার এফবি ভয়েস ও হাজি নূর শাহ একাদশ। চ্যামপিয়ন হওয়ার গৌরব অর্জন করে হাজি নূর শাহ একাদশ, রানার্সাপ আপ রকস্টার এফবি ভয়েস।
খেলায় মোট ১৪ টি দল অংশ গ্রহন করে।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: