1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
লাকসামে বাকপতিবন্ধী জাহিদের নিখোঁজ ঘিরে জনমনে বির্তক - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

লাকসামে বাকপতিবন্ধী জাহিদের নিখোঁজ ঘিরে জনমনে বির্তক

দেবব্রত পাল বাপ্পী লাকসাম, কুমিল্লা।
  • প্রকাশ কালঃ রবিবার, ৩০ মে, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে
কুমিল্লার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউপির দোখাইয়া গ্রামের বাকপতিবন্ধী জাহিদুল ইসলাম (২০) ঘিরে এলাকার জনমনে তোলপাড় চলছে। জাহিদ নিখোঁজের ১০ দিন পারহলেও তার খোঁজ এখনও মিলেনি। তবে এ নিয়ে নানাহ বির্তকের জন্ম দিচ্ছে এলাকার জনমনে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, বাকপতিবন্ধী জাহিদ ওই গ্রামের মৃত আবদুস সামাদের ২য় সংসারের একমাত্র সন্তান এবং ১ম সংসারের অহিদুল ইসলাম নামে আরেকটি সন্তান রয়েছে। মৃত সামাদ মিয়ার মৃত্যুর পর দুই সংসারের দুই ছেলের মাঝে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। যা পরবর্তীতে স্থানীয় ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালত পর্যন্ত গড়ায়। বৃহস্পতিবার (২০ মে ২০২১) বাকপতিবন্ধী জাহিদ হঠাৎ করে নিখোঁজ এবং দীর্ঘ ১০ দিন পারহলেও তার কোন খোঁজ না পাওয়্য়া সন্দেহের তীর স্বজনদের বিরুদ্ধে রূপ নেয়া অস্বাভাবিক কিছুই নয়। তবে এ ব্যাপারে তার বড় সৎভাই অহিদুর রহমান বাদী হয়ে লাকসাম থানায় সাধারণ ডায়েরী করেছে।
অপরদিকে নিখোঁজ জাহিদের মা অজিবা খাতুন (৬০) পুত্র শোকে এখন বাকরুদ্ধ। একমাত্র সন্তানকে ফিরে পেতে স্বজনদের বাড়ী ও গ্রামে গ্রামে ঘুরে বেড়াচ্ছে। খবর পেয়ে সাংবাদিকদের একটি প্রতিনিধি দল ওই গ্রামে গেলে মৃত সামাদ মিয়ার ১ম সংসারের ছেলে অহিদুল ইসলামকে বাড়িতে পাওয়া যায়নি এবং জাহিদ নিখোঁজের দিন তার ছেলেও চট্টগ্রাম চলে গেছে। নিখোঁজ জাহিদের স্বজনরা এ ব্যাপারে বিকল্প পথে এগিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। নিখোঁজ জাহিদ দীর্ঘদিন ধরে পাশ^বর্তী আশিঁরপাড় বাজারেএকটি ফার্নিচার দোকানে চাকুরী করতো।
এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার ইমন হোসেন জানায়, দোখাইয়া গ্রামের মৃত সামাদ মিয়ার ২য় সংসারের বাকপতিবন্ধী জাহিদ নিখোঁজের খবর শুনে তাৎক্ষনিক তাদের বাড়ি যাই এবং ১ম সংসারের সন্তান অহিদ মিয়াকে সাথে নিয়ে লাকসাম থানায় সাধারন করে দেই। স্বজনরা জাহিদকে বিভিন্ন স্থানে খুজে বেড়াচ্ছে।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: