1. alaminshorkar76@gmail.com : Al-Amin Shorkar : Al-Amin Shorkar
  2. fokironikali5@gmail.com : Mostafejur Rahman : Mostafejur Rahman
  3. Najmul121v@gmail.com : Najmul Islam : Najmul Islam
  4. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  5. ashiqchatra@gmail.com : Asiqur Rahman : Asiqur Rahman
  6. Pintuadhikari38@gmail.com : Pintu Adhikari : Pintu Adhikari
  7. shamim1999ad@gmail.com : Shamim Hasan : Shamim Hasan
  8. akashmarma112233@gmail.com : Akash Marma : Akash Marma
  9. syedmonir2019@gmail.com : NAZMUL ALAM : NAZMUL ALAM
  10. jabedul30@gmail.com : Jabedul bhuya : Jabedul bhuya
সাতকানিয়ায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন - দৈনিক পত্রিকা
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
####দেশ সেরা ইভেন্ট আয়োজক সম্মাননা ####দৈনিক পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ২০২০ উপলক্ষে দেশে এবং দেশের বাইরে সকল প্রতিনিধি,লেখক,কলামিস্ট ক্যাম্পাস প্রতিনিধিসহ সকল পাঠকগন তাদের একক অংশগ্রহনে নিজেদের অবস্থান থেকে ভিন্ন ভিন্ন ভাবে পালন করবে দৈনিক পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী । পরবতীতে প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন শেষে যাদের অনুষ্ঠান সবচেয়ে বেশি সুন্দর ও ভিন্ন হবে তাদের মধ্য থেকে দেশ সেরা ইভেন্ট আযোজক করা হবে এবং তাদের প্রদান করা হবে দেশ সেরা সম্মাননা সূচক ।                                    
 

সাতকানিয়ায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

রমজান আলী, চট্টগ্রাম:
  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৮৮ বার দেখা হয়েছে

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়।প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন।
১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম হয় তার। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে জড়িত হন শেখ হাসিনা। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন ডিগ্রি লাভকারী শেখ হাসিনা তৎকালীন ছাত্রলীগের অন্যতম নেতা ছিলেন। প্রধানমন্ত্রী জম্মদিন উপলক্ষে (২৯শে সেপ্টেম্বর) সাতকানিয়া রাস্তার মাথা থ্রি স্টার কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, দোয়া মাহফিল, বৃক্ষের চারা বিতরণ ও কেক কাটা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন। উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এহাচান উল্লাহ সহ-সভাপতি করিম উদ্দীন রকিব, সহ-সভাপতি রিয়াদ চৌধুরী, সহ-সভাপতি রাকিব চৌধুরী, সহ-সভাপতি শফিকুর রহমান শামীম, সাতকানিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুখ ইমু, পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ (মানিক),চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লুৎফর রহমান মাসুম, চিকিৎসা ও সেবা বিষয়ক উপ সম্পাদক মোঃ সালাউদ্দিন, সহ-সম্পাদক মিনহাজুল হক সিহাব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক রাসেল উদ্দীন খোকন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরফাতুল ইসলাম সাজ্জাদ, সহ-সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সহ-সম্পাদক তৌহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল হান্নান আবিদ, আমানউল্লাহ ভুইয়্যা, আলী খান, ইমরান, সালাউদ্দিন চৌধুরী তাহিল, মোঃ রিয়াদ, আজম উদ্দীন, নবাব উদ্দীন, ফয়সাল, জিহাদ, সৈয়দ নুর, ফয়সাল, মামুন, ইরফান, ফরমান প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ে আমাদের দিয়েছেন একটি গণতন্ত্রাতিক ও উন্নয়নশীল দেশ। বিশ্বের দরবারে বাংলাদেশকে উচ্চ মর্যাদায় অধিষ্টিত করে চলেছেন। তিনি মেধাবী ও তরুণ প্রজন্মদেরকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করার আহবান জানান।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২০
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ছিঃ ছিঃ নকল করোনা!