1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
সাপাহারে মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত - দৈনিক পত্রিকা
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

সাপাহারে মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৬৪ বার দেখা হয়েছে

মুজিব জন্মশত বর্ষ উপলক্ষে নওগাঁর সাপাহারে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যেদিয়ে আনন্দমূখর পরিবেশে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলার আলাদীপুর-হরিপুর তরুণ প্রজন্ম সংঘ সাপাহার-পোরশা জিরো পয়েন্ট সীমান্তে (স্থানীয় সংসদ ও খাদ্যমন্ত্রীর উপহার দেওয়া) হরিপুর খেলার মাঠে এই খেলার আয়োজন করে। দিনভর এই খেলা ঘিরে তরুণ ক্রীড়ামোদীদের মেলা বসে হরিপুর খেলার মাঠে। খেলা দেখতে সকাল থেকে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে হাজির হন।

সকালে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় আলাদীপুর-হরিপুর তরুণ প্রজন্ম সংঘ বনাম আগ্রাদ্বিগুন ক্রিকেট একাদশ। মার মার কাট কাট খেলায় আলাদীপুর-হরিপুর তরুণ প্রজন্ম সংঘ আগে ব্যাট করে নির্ধারিত ১৪ ওভারে, ৮ উইকেটে ১১২ রান করে। বিশাল এই স্কোরের নিচে চাপ পড়ে আগ্রাদ্বিগুন ক্রিকেট একাদশ ইনিংস বেশি দূর এগোয়নি। ১১ ওভার ৩ বলে অলআইট হয়ে মাঠ ছাড়ে আগ্রাদ্বিগুন একাদশ।

বিকেলে খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। টুর্নামেন্ট সেরা দল কে একটি ফ্রিজের মূল্য হিসাবে ২০ হাজার টাকার নগদ অর্থ ও রানারআপ দলকে একটি ৩২” এলইডি মনিটর তুলে দেয় অতিথিবৃন্দ।

খেলায় বিশেষ অতিথি ছিলেন গোয়ালা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুজ্জামান। সভাপতিত্ব করেন সংঘের সভাপতি আব্দুল মতিন। উদ্বোধক ছিলেন ইউপি সদস্য আজিজুল হক। অনুষ্ঠান তত্ত্বাবধান করেন সংঘের সাধারন সম্পাদক আব্দুর রহিম।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষক তৌহিদুল ইসলাম, সাংবাদিক সোহেল চৌধুরী রানা, স্থানীয় ব্যাবসায়ী মমতাজুর রহমান প্রমূখ।

প্রসঙ্গত, মুজিব জন্মশত বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টটির গত বছরে ১৭ মার্চ উদ্বোধন করেন তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী ও সাপাহার থানার তৎকালীন অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: