1. syedmonir1985@gmail.com : DAINIKPOTRIKA :
  2. dainikpotrikainfo@gmail.com : Central Newsroom : Central Newsroom
  3. dainikpotrikabd@gmail.com : Central newsroom : Central newsroom
  4. dainikpotrikaads@gmail.com : News Room USA : News Room USA
হবিগঞ্জে অস্ত্রসহ সিএনজি চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার - দৈনিক পত্রিকা
শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
ছন্দের তালে নৃত্যে আনন্দে ভারত-বাংলাদেশের অংশগ্রহনে নৃত্য ছড়াওকবিতা আবৃত্তি প্রতিযোগীতা-২০২১

হবিগঞ্জে অস্ত্রসহ সিএনজি চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

হবিগঞ্জ জেলা প্রতিনিধি
  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৬৪ বার দেখা হয়েছে
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি অটোরিকশা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯। বুধবার (২১ এপ্রিল) সকালে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরানবাজার এলাকা থেকে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের প্রধান মো. আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেপ্তার করা হয়।
এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভালবার, দুটি গুলি ও ৫ টি ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও তার ৫ সহযোগীকে হবিগঞ্জের বিভিন্ন জায়গা হতে গ্রেপ্তার করা হয়েছে। তালেবের সহযোগীদের কাছ থেকে ৪ টি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে।
তার দেয়া তথ্যর উপর ভিত্তি করে মাধবপুর থানা এলাকা হতে একটি সিএনজি এবং দুইজন আসামি গ্রেপ্তার করা হয়। বাকি তিনজন আসামিকে হবিগঞ্জের বাহুবল এবং মৌলভীবাজার সদর থানা হতে তিনটি চোরাই সিএনজিসহ গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হল, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদের ছেলে মো, আবু তালেব (৪৫), হবিগঞ্জ সদর উপজেলার মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), হবিগঞ্জ সদর উপজেলার রজবপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ফজলু মিয়া (৩৫), হবিগঞ্জে বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাও গ্রামের মৃত মায়া উদ্দিনের ছেলে মো. বদরুজ্জামান (২৩), নবীগঞ্জ উপজেলার বুড়িনাও গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে সাইদ মিয়া (৩৫)।
সিলেট র‍্যাব-৯ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ শায়েস্তাগঞ্জের কমান্ডার এএসপি কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আবু তালেব বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ১৪ টির বেশি মামলা রয়েছে। সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার তালেবের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

গুরুত্বপূর্ণ সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ত্ব ২০১৯-২০২১
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardainikp1
ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । দৈনিক পত্রিকা কতৃপক্ষ
%d bloggers like this: